শাকিবের পুরস্কার গ্রহণ করলেন বুবলী

বিনোদন

‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’ এর মাধ্যমে বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য এই পুরস্কার প্রদান করা হয়েছে। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আই চেতনা চত্বরে আলো ঝলমলে মঞ্চে তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি) শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে শাকিব খানের নাম ঘোষণা করেন।

ব্যক্তিগত ব্যস্ততার কারণে শাকিব খান অনুষ্ঠানে আসতে পারেননি। তবে চ্যানেল আইয়ের আয়োজনে ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে তাকে সেরা নায়ক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে শাকিবের অনুপস্থিতিতে তাৎক্ষণিক পুরস্কার বুঝে নেন সহ-অভিনেত্রী চিত্রনায়িকা বুবলী।

শাকিবের  আগে বুবলী নিজেও মঞ্চ থেকে ‘শ্রেষ্ঠ নায়িকা’র পুরস্কার গ্রহণ করেন। প্রতিমন্ত্রী পলক জানান, “বস আসেননি সেজন্য পুরস্কারটি বুবলীর হাতে দেয়া হলো।

২০২০ সালে ডিজিটালি মুক্তি পাওয়া (ওটিটি, ইউটিউব) চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর উপর ভিত্তি করে সম্মাননা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজন করে কর্তৃপক্ষ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *