দলে ফিরলেন অ্যাডওয়ার্ডস ও গেইল

ক্রিকেট খেলাধুলা

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। এতে জায়গা পেয়েছেন ফিদেল অ্যাডওয়ার্ডস ও ক্রিস গেইল। এর মধ্য দিয়ে অ্যাডওয়ার্ডস ৯ বছর পর ও গেইল ২ বছর পর দলে ফিরলেন।

অ্যাডওয়ার্ডস জাতীয় দলের জার্সিতে শেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১২ সালে, শ্রীলঙ্কার বিপক্ষে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ও পেস বোলিং ইউনিটে শক্তি বাড়াতে ফেরানো হয়েছে এই বারবাডিয়ান তারকাকে।

অন্যদিকে ২ বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন গেইল। সাম্প্রতিক টুর্নামেন্টগুলোতে ব্যাট হাতে বেশ উজ্জ্বল ছিলেন ‘ইউনিভার্সাল বস’। যার পুরস্কার হিসেবে নির্বাচক প্যানেলের নজর কেড়ে দলে ফিরলেন ৪১ বছর বয়সী তারকা।

এছাড়া প্রথমবারের মতো টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা পেয়েছেন আকিল হোসেন ও কেভিন সিনক্লেয়ার।

সেই সঙ্গে টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন জেসন হোল্ডার। কয়েকটি সিরিজ মিস করলেও সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে ছিলেন তিনি। সিপিএলে দারুণ পারফর্ম্যান্স দেখিয়ে টি-টোয়েন্টি এবং ওয়ানডে স্কোয়াডে জায়গা পেয়েছেন আকিল হোসেন। বাংলাদেশ সফরে এসে দুর্দান্ত পারফর্ম্যান্স দেখিয়ে ওয়ানডে স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন কাইল মায়ার্স।

এছাড়া শেলডন কটরেল, ওশানে টমাস, শিমরন হেটমায়ার ও রোস্টন চেজের ফিটনেস স্ট্যান্ডার্ড না থাকায় দলে ডাক পাননি। দুই ফরম্যাটের জন্য নেতৃত্বে থাকবেন কাইরন পোলার্ড।

টি-টোয়েন্টি স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফাবিয়ান অ্যলেন, ডোয়াইন ব্রাভো, ফিদেল অ্যাডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেন, এভিন লুইস, ওভেদ ম্যাকয়, রভমেন পাওয়েল, লেন্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার।

ওয়ানডে স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলঝেরি জোসেফ, এভিন লুইস, কাইল মায়ার্স, জেসন মোহাম্মদ, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড, কেভিন সিনক্লেয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *