অগ্রণী ব্যাংক কর্মকর্তাকে হত্যায় জড়িতদের গ্রেফতার দাবি

সারাবাংলা সিলেট বিভাগ

সিলেটে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় সভাপতি শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শিমুল এই প্রতিবাদ জানান।

বিজ্ঞপ্তিতে তারা বলেন, ‌‘ন্যাক্কারজনক হত্যার জন্য আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ঘটনার সঙ্গে জড়িত হত্যাকারীদের গ্রেফতার করে, দ্রুত আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানাচ্ছি।’

এদিকে হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে অগ্রণী ব্যাংকের অফিসার সমিতি মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় বাংলাদেশ ব্যাংকের সামনে  মানববন্ধন করবে।

উল্লেখ্য, গত শনিবার রাত পৌনে ৮টার দিকে সিলেটের জৈন্তাপুরের হরিপুর থেকে একটি অটোরিকশা করে নগরীর বন্দরবাজার কালেক্টরেট মসজিদের সামনে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। তখন ভাড়া নিয়ে চালক নোমান হাছনুরের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে নোমানের সঙ্গে আরও কয়েকজন অটোরিকশা চালক মিলে মওদুদ আহমদকে বেধড়ক মারপিট করেন। এতে তিনি মারা যান

এ ঘটনায় নিহত মওদুদের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে, অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে রবিবার মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *